নাসিরের স্ত্রী তামিমার পরিচয়

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় ছিলেন নাসির হোসেন। তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প রয়েছে। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও।

এর মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয়েছে অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ’র সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে। সেই সময় সুবাহ তার ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়টি তুলে ধরে বাজে মন্তব্য করেছিলেন।

তবে শেষ পর্যন্ত কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকাটাই স্বাভাবিক। জানা গেছে, নাসিরের সহধর্মিণীর নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশায় বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। পারিবারিকভাবেই তাম্মির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নাসির।

গত ১৪ ফেব্রুয়ারি উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে আকদ সম্পন্ন করেছেন তিনি। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

গত বছরের সেপ্টেম্বরে একজন তরুণীকে নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর পোস্টটা ডিলিট করে দেন। জানা গেছে, তামিমা তাম্মিই ছিলেন সেই তরুণী।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published.