নায়িকা দীঘি’র বিরুদ্ধে কোটি টাকা’র মাম’লা করবে’ন নির্মাতা ঝন্টু

স্বনামধন্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘তুমি আছো তুমি নেই’র পোস্টার ও ট্রেইলার। তা দেখে তুমুল সমালোচনা শুরু হয়েছে চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে। অনেকেই বলছেন, এ রকম গৎবাঁধা পোস্টার এক দশক আগেই বাতিল হয়ে গেছে! অনেকে সেই পোস্টার দেখে নির্মাতা ও প্রযোজককে সময়ের সঙ্গে তাল মেলানোর পরামর্শও দেন।

পোস্টারের সেই সমালোচনা যেন আরো উস্কে দিলো এই ছবির ট্রেইলার। প্রায় আড়াই মিনিটের ট্রেইলারেও এফডিসিকেন্দ্রিক সেই পুরোনো ও গৎবাঁধা গল্পের আভাস। নেই কোনো নতুনত্ব। কাহিনী, সংলাপ, সম্পাদনা ও শব্দেও সেকেলে ছাপ! অনেকে মজা করে বলছেন, ‘এটা কি সিনেমা, না যাত্রা পালা?’ এই সময়ে স্বনামধন্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর কাছ থেকে এরকম সিনেমা আশা করেননি অনেকে।

সম্প্রতি ছবির ট্রেলার প্রকাশ হলে সেটি ব্যাপকভাবে সমালোচনার শিকার হয়। এতে বিব্রত হন দীঘিও। তিনিও সাক্ষাৎকারে গণমাধ্যমে দাবি করেন, ছবিটি বেশ মানহীন। সিনেমাটি চলবে না।

এই মন্তব্যের জন্য এবার ১ কোটি টাকার মানহানি মামলার মুখে পড়তে যাচ্ছেন দীঘি। মামলাটি করবেন তারই সিনেমার পরিচালক ঝন্টু। ইউটিউবে এক ভিডিও সাক্ষাৎকারে ছবির নায়িকা হয়েও সমালোচনা করার জন্যই দীঘির বিরুদ্ধে এ হুমকি দিয়েছেন পরিচালক।

সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আজ-কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর (দীঘি) কাছে উকিল নোটিশ চলে যাবে। আমি ওকে ছাড়বো না।

গত ৮ মার্চ একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ঝন্টুর সাক্ষাৎকারটি। এ সময় তার সঙ্গে সিনেমার প্রযোজক সিমিকেও দেখা যায়। সেখানে ঝন্টু অভিযোগের সুরে বলেন, নায়িকা হয়েও দীঘি ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার সমালোচনা করেছে।

এটা ঠিক হয়নি। সে নায়িকা। তার কথায় দর্শক বিমুখ হবে। এতে করে সিনেমাটি চলবে না। দীঘির জন্য ১ কোটি টাকা ক্ষতি হবে আমার। আমি ওকে ছাড়বো না। যেভাবেই হোক আমি ওকে ছাড়বো না।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *