ভাই বড় ধন রক্তের বাঁধন,যদিও পৃথ’ক হয় নারী’র কারণ :কাদে’র মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার ফেসবুক অ্যাকাউন্টে একটি কবিতার কয়েকটি লাইন লিখে একটি স্ট্যাটাস দেন। কবিতার সঙ্গে দুটি ছবিও পোস্ট করেন তিনি। স্ট্যাটাসটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়।

আজ শনিবার বিকেল ৩টা ৭ মিনিটে তিনি ফেসবুক ওই স্ট্যাটাসে লেখেন। তবে কিছুক্ষণ পর সেই স্ট্যাটাস আবারো ডিলেট করে দেন তিনি।
স্ট্যাটাসে তিনি লেখেন- ‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ’। এই কবিতার সঙ্গে বড় ভাই ওবায়দুল কাদেরের সাথে কোলাকুলি ছবিসহ আরো দুটি ছবি জুড়ে দেন।

স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গে হাজারো অ্যাকাউন্ট থেকে লাইক, কমেন্ট ও শেয়ার করেন। ইতিবাচক কমেন্টের সঙ্গে নীতিবাচক কমেন্টও রয়েছে তার কমেন্ট বক্সে।

নাগরিক অধিকার নামক ফেসবুক থেকে একজন লেখেন ‘অনেক বেদনা বুকে লুকিয়ে রেখে মির্জা কাদের ভাই আপনি দারুণ একটা পোস্ট করে সমাজের মানুষের সামনে বাস্তব একটি সত্য চিত্র তুলে ধরেছেন, সে জন্য আপনাকে ধন্যবাদ’।

নায়েব চৌধুরী নামে একজন লেখেন, ‘অভিনয়ের জন্য অস্কার পাবেন আপনি। গ্রেপ্তারের ভয়ে এখন ওবায়দুল কাদের আপনার ভাই’।মো. রাসেল লিখেছেন, ‘গ্রেপ্তার হওয়ার ভয়ে এখন বহুরূপী মির্জা কাদের ঘরের বউয়ের উপর দোষ চাপাচ্ছেন’।

জুয়েল আহমেদ লিখেছেন, ‘নারীর দোষ নেই, বড় কথা হলো ভাই ভাইয়ে যে আল্লাহর রহমত থাকা দরকার’।এ বিষয়ে কাদের মির্জার ফোনে ফোন করা হলেও তিনি ফোনে ধরেননি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

আবদুল কাদের মির্জা বিভিন্ন সভা সমাবেশে তার ভাই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং ভাবির বিরুদ্ধে নানান সমালোচনা করে আসছেন। শনিবারের স্ট্যাটাসে তিনি তার ভাবিকে বিরোধের জন্য ইঙ্গিত করেছেন কোম্পানীগঞ্জের মানুষ।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *