প্রচারে গিয়ে মেজা’জ হারালে’ন ‘নুসরাত’

প্রচারে গিয়ে মেজাজ হারালেন টলিউড অ’ভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। শনিবার (২৭ মা’র্চ) অশোকনগরে তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচার করতে গিয়ে এ ঘটনা ঘটে। আর সেই ভিডিও এখন সোশ‌্যাল মিডিয়ায় ভাই’রাল।

ভা’রতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, শনিবার (২৭ মা’র্চ) সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সম’র্থনে প্রচারে বেরিয়েছিলেন নুসরাত জাহান।কড়া রোদ উপেক্ষা করে প্রায় ১ ঘণ্টা হুড খোলা গাড়িতে শোভাযাত্রা করেন তিনি।

পাশে ছিলেন প্রার্থী নারায়ণ গোস্বামী। এরপরও আরো কিছুক্ষণ প্রচার চালিয়ে যাওয়ার অনুরোধ করা হয় নুসরাতকে। আর তখনই বেঁকে বসেন নুসরাত। পরিষ্কার জানিয়ে দেন, আর থাকা তার পক্ষে সম্ভব নয়।

ভাই’রাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যায়, নুসরাত বলছেন, ‘মুখ্যমন্ত্রীর জন্যও এতক্ষণ র‌্যালি করি না।’কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হয়েছে সেই ভিডিও। আর এ নিয়ে তুমুল বিতর্কের মুখে পড়েছেন এই তারকা সাংসদ।
পশ্চিবঙ্গে বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। আট দফায় অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ।

ইতোমধ্যে প্রথম দফার ভোটগ্রহণ শেষ হয়েছে। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহণ। প্রায় মাস দুয়েক আগে থেকেই শুরু হয়েছে নির্বাচনী প্রচার। এই প্রচারে বিভিন্ন দলের হয়ে একঝাঁক তারকা অ’ভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

She Sticks a Rose Stalk Into a Potato and Look What Happens a Week LaterTips and Tricks

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *