প্রথমবার এক ছবি’তে ‘মাহি’,’মিম’ ও ‘নুসরাত ফারিয়া’

অনেকদিন ধরেই ঢাকাই সিনেমায় আলোচিত হচ্ছে মাল্টি স্টার কাস্টের সিনেমা নিয়ে। যেখানে এক সিনেমায় দেখা যাবে একাধিক নায়ক ও নায়িকা। একটা সময় বড় বড় তারকারা এক সিনেমায় অভিনয় করলেও আজকাল তেমনটা দেখাই যায় না।

ইন্ডাস্ট্রির এই মন্দার সময়ে তাই একাধিক তারকা নিয়ে সিনেমার নির্মাণের পরামর্শ দিচ্ছেন অনেকেই।এরইমধ্যে বেশ কিছু সিনেমাতে দেখাও যাচ্ছে তার প্রতিফলন। যার উদাহরণ হিসেবে এগিয়ে রাখা যায় তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমাকে।

তবে প্রথমবারের মতো একটি ছবিতে দেখার সুযোগ হলো দেশের জনপ্রিয় তিন নায়িকাকে। তারা হলেন মাহিয়া মাহি, বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া। এর আগে তাদের কখনো একসঙ্গে দেখার সুযোগ পাননি ভক্তরা।

আজ ২৯ মার্চ বিকেলে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন মিম। সেখানে ক্যাপশনে দিয়েছেন তিনটি লাভ ইমো। আর উল্লেখ করেছেন ছবিটি তার ‘ফেভারিট’ বলে। মুহুর্তের মধ্যে ছবিটি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। ২০ মিনিটের মধ্যেই সেখানে প্রায় দেড় হাজার রিয়্যাক্ট পড়েছে।

অনেকের মনে প্রশ্নও জাগিয়েছে ছবিটি! তিন নায়িকা একসঙ্গে কি করছেন? তবে কি তারা একসঙ্গে কোনো কাজ করতে যাচ্ছেন? ফেসবুকে তার উত্তর মেলেনি। তিন নায়িকাই রহস্য জিইয়ে রেখেছেন।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published.