অভিনয়ে আর ‘দেখা’ যাবে না ‘পূজা চেরিকে’

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে শি’শুশিল্পী থেকে চিত্রনায়িকা বনে যাওয়া ঢালিউডের সম্ভাবনাময়ী অ’ভিনেত্রী পূজা চেরি। যিনি এখন হয়ে উঠেছেন অনেকেরই পছন্দের নায়িকা।

এই পর্যন্ত তিনি ‘নূরজাহান’, ‘দহন’, ‘পোড়ামন-২’, ‘প্রে’ম আমা’র-২’, ‘জ্বীন’, ‘শান’, ‘সাইকো’ সিনেমায় অ’ভিনয় করেছেন।বর্তমানে ভাইয়ের বিয়ে নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ নায়িকা।






পাশাপাশি সিনেমা’র চিত্রায়ণ এবং বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন তিনি। ব্যস্ততার মাঝে নিজেকে ফিট রাখতে জিম করতেও ভোলেন না পূজা। ফেসবুকেও শেয়ার করেছেন তার শা’রীরিক কসরতের এক ঝলক।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, অন্য সব কিছু মিস হলেও ফিট থাকতে ব্যায়াম করা মিস দেই না। যদিও আমি বেশি খেলেও তেমন মুটিয়ে যাই না। তবুও জিম করি নিয়মিত। জিম করার বিষয়ে কোনো ছাড় নেই।






খুব বেশি খেতে পছন্দ করেন না পূজা। বলেন, আরে না না, খাওয়া-দাওয়ার প্রতি আমা’র লো’ভ কম। আমাকে তো জোর করেও খাওয়ানো যায় না। আমা’র মনে হয় মোটা হয়ে গেলে আমি আর অ’ভিনয় করতে পারব না, সিনেমা করাই ছেড়ে দেব।






এদিকে পূজা চেরি অ’ভিনয় করছেন সরকারি অনুদানের সিনেমা ‘হৃদিতা’ এবং সৈকত নাসির পরিচালিত ‘ক্যাশ’ সিনেমায়। এছাড়া চুক্তিবদ্ধ হয়েছেন আরো কয়েকটিতে। সেগুলোর ঘোষণা আনুষ্ঠানিকভাবেই আসবে বলে জানা গেছে।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published.