অবশেষে নিজের ‘ছেলের’ নাম জানালেন ‘সাকিব আল হাসান’

দুই মেয়ের পর ঠিক এক মাস আগে সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে আসে একঠে ছেলে সন্তান। তবে এখন পর্যন্ত নবজাতকের ছবি কিংবা নাম প্রকাশ করা হয়নি। জন্মের ঠিক এক মাসের মাথায় আজ সোশ্যাল সাইটে ছেলের নাম প্রকাশ করেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। তার পুরো পরিবারের নামে তৈরি হয়েছে কলকাতা নাইট রাইডার্সের জার্সি।

আইপিএল খেলতে সাকিব এখন ভারতে আছেন। ইতোমধ্যেই দুই ম্যাচে তিনি খেলেছেন। পারফর্মও ভালো করেছেন। নাইট কর্তৃপক্ষ ও অধিনায়ক ইয়োন মরগান যেন সাকিবে ডুবে আছেন। আজ বৃহস্পতিবার বিকেলে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। যাতে তার পরিবারের সবার নামে কেকেআরের জার্সি আছে। কলকাতা টিম ম্যানেজমেন্টের সরবরাহ করা পুরো পরিবারের জার্সিতে শোভা পাচ্ছে তার ছেলের নাম- আইজাহ আল হাসান।

ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘আমাদের ছোট্ট ছেলে আইজাহ আল হাসানকে একমাসের জন্মদিনের শুভেচ্ছা। এটাই আমাদের ছোট পরিবার। দুজন সুন্দর বোনের সঙ্গে একজন চাঁদের মতো ফুটফুটে ভাই। আমার আর কিছু দরকার নেই। এটাই আমার পৃথিবী।’ উল্লেখ্য, গত ১৫ মার্চ সকালে সাকিব-শিশির তৃতীয়বারের মতো বাবা-মা হন। তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে সাকিব নিউজিল্যান্ড সফর থেকেও ছুটি নিয়েছিলেন। ওই সফরের দুটি সিরিজেই ধোলাই হয়ে ফিরে বাংলাদেশ দল

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *