হঠাৎ ‘বিয়ের সাজে’ চমকে দিলেন ‘দিঘী’

গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনার প্রাদপ্রদীপে উঠে আসেন ছোট্ট দীঘি। বিজ্ঞাপনে তার মুখে ‘বাবা জানো, আমাদের সেই ময়না পাখিটা না আজ আমা’র নাম ধরে ডেকেছে’

সংলাপটি ছড়িয়ে পড়ে মানুষের মুখে মুখে। সেই শি’শুশিল্পী এখন নায়িকা৷ দীঘির দুইটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তিও পেয়েছে নায়িকা হিসেবে।সেগুলো হলো ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। সামনে দীঘির নতুন একটি সিনেমা’র শুটিংয়ের কথা আছে।






সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। আর ফিরেই চ’মকে দিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বউয়ের সাজে ছবি প্রকাশ করেছেন।ছবি দেখে অনেকে মনে করছেন তবে কি জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন নায়িকা? কে পাত্র, বিস্তারিত কি?

এসব প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেলো বিয়ের পাত্রী হিসেবে নয়, একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য দীঘিকে বউ সাজতে হয়েছে। সেই আয়োজনে ধূসর, গো’লাপিসহ বিভিন্ন রঙের লেহেঙ্গায় বউ সাজে ধ’রা দিয়েছেব নতুন এক দীঘি।






এটিই এই নায়িকার ক্যারিয়ারে প্রথম ব্রাইডাল ফটোশুট। যার কারণে বেশ উচ্ছ্বসিত দীঘি। তিনি বলেন, ‘প্রথমবার ব্রাইডাল শুট করেছি। অনেক ভালো লেগেছে। ছোটবেলা থেকেই দেখেছি নামী দামি তারকারা বিয়ের ফটোশুট করেন৷ এবার নিজেও সেই সুযোগ পেলাম। ভালো ব্রান্ড আর আয়োজন ভালো হলে মডেলিংয়েও নিয়মিত থাকব।’জানা গেছে দিঘীর সঙ্গে একটি স্বনামধন্য ফ্যাশন হাউজের মডেল হয়েছেন অ’পু বিশ্বা’স, রেবেকা রউফ, বারিশা হকসহ আরও কয়েকজন।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *