বিমানবন্দরে ‘ভক্তের চুম্বন’,করোনায় আক্রান্ত ‘আরশি’

পছন্দের তারকার সঙ্গে একটা সেলফি তুলতে মরিয়া হয়ে যান অনুরাগীরা। মাঝে মাঝে সেই সুযোগও দেন তারকারা। এইরকমই একটু সুযোগ দিয়েছিলেন বলিউডের আলোচিত এবং সমালোচিত মডেল-অভিনেত্রী আরশি খান। সুযোগ দিয়েই বিপাকে পড়ে যান অভিনেত্রী।
মুম্বাই বিমানবন্দরে আর বাকি অভিনেতাদের মতই ফ্যানবয়ের সেলফি তোলার আবদার রাখেন আরশি। সুযোগ দেন সেলফি তোলার। যুবকের সঙ্গে সেলফিও তোলেন। এরপর কিছুটা সরে দাঁড়ায় সেই যুবক।






এরপর যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে এগিয়ে আসতে যান আরশি হঠাৎ সেই যুবক এসে আরশির হাত টেনে ধরে চুমু খেয়ে বসেন। এই ঘটনার পর সব জায়গায় ভিডিওটি ভাইরাল হতে থাকে।

এই পর্যন্ত ঘটনা তো সবারই জানা। কিন্তু অবাক কাণ্ড হলো এই ঘটনার দুই দিন পরই জানা যায় করোনায় আক্রান্ত আরশি খান। কোভিড-১৯ পজিটিভ হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

আরশি জানান, বিমানবন্দর থেকে তাকে যে রিপোর্ট দেয়া হয়েছে তাতে পরিষ্কার বলা রয়েছে তিনি কোভিডে আক্রান্ত। হাল্কা উপসর্গও রয়েছে তার।

কিন্তু প্রশ্ন হলো, বারবার সামাজিক দূরত্ব বজায় রাখার কথা ঘোষণা করলেও তা না মানা ওই ব্যক্তি (যিনি আরশিকে চুম্বন করেছিলেন) এখন কেমন রয়েছেন? প্রশ্ন উঠছে উদাসীনতা নিয়েও। কারণ আরশি খান এবং তার ওই ভক্ত, কারো মুখেই মুখে মাস্ক ছিল না।






প্রসঙ্গত, সম্প্রতি বিগবস ১৪ তে গিয়েছেলেন আরশি খান। শো জিততে না পারলেও এরপর আরো জনপ্রিয় হন তিনি। মডেলিং, মিউজিক ভিডিও ছাড়াও কংগ্রেস দলে যোগ দিয়েছিলেন তিনি। পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে নাকি প্রেম করছেন এমন জল্পনাও প্রচুর হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরা ছবি পোস্ট করার জন্য সমালোচনার শিকারও হতে হয়েছে তাকে। কিন্তু নিজের ভক্তদের মাঝে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *