হাসপাতালে নেচে ‘রুগীদের’ বিনোদন দেয়ায় ‘আনুষ্ঠানিক’ অভিনন্দন দেয়া হলো সেই তিন ‘ডাক্তারকে’

সিলেট অঞ্চলের ‘নয়া দামান’ গানটি শুনলেই এখন চোখে ভেসে ওঠে তিন ডাক্তারের নৃত্য। সেই নৃত্য নিয়ে যমুনা টেলিভিশন সংবাদ প্রচারের পর এখন দেশজুড়ে ভাইরাল তিন চিকিৎসক ডা. শাশ্বত চন্দন, ডা. আনিকা হোসেন খান ও ডাক্তার কৃপা বিশ্বাস।






এবার তাদেরকে আনুষ্ঠানিক অভিনন্দন জানালেন ঢাকা মেডিকেলের জ্যেষ্ঠ চিকিৎসকরা। বৃহস্পতিবার তাদের সবাইকে ফোন করে নিজ নিজ অফিসে ডেকে নেন ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. টিটো মিঞা, হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার নাজমুল হক, শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও পরিচালক ডা. আবুল কালাম আজাদ।তারা ফুল দিয়ে ও উত্তরীয় পরিয়ে নাচে অংশ নেয়া তিনজনকে অভিনন্দন জানান।

এসময় ঢাকা মেডিকেলের পরিচালক ও কলেজ অধ্যক্ষ তাদের জানান, তাদের নাচটি গোটা দেশের চিকিৎসক সমাজ ইতিবাচকভাবে নিয়েছেন। এমনকি স্বাস্থ্য মন্ত্রণালয় থেকেও মন্ত্রীসহ অন্য কর্মকর্তারা প্রশংসা করেছেন।






ফুলেল অভিনন্দন জানিয়ে ডা. সামন্ত লাল সেন এই চিকিৎসকদের জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই নাচটি দেখে প্রশংসা করেছেন।

এনিয়ে ব্যতিক্রমী উদ্যোগের একজন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সহ-সভাপতি শাশ্বত চন্দন যমুনা টেলিভিশনকে জানান, এমন ইতিবাচক সাড়া পেয়ে তারা খুবই উজ্জীবিত। বিশেষ করে দেশের কিংবদন্তী চিকিৎসকসহ সবার এমন প্রতিক্রিয়া পেয়ে আনন্দিত তারা। চিকিৎসকদের উজ্জীবিত করতে সংবাদ প্রচার করায় যমুনা টেলিভিশনকেও ধন্যবাদ জানান ডা. শাশ্বত।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *