বাকি জীবনটা ‘সুখে’ কাটা’তে তাকেই ‘পাশে’ চাই:শাকিব খান

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান বর্তমান সময় সিনেমা’র কাজ নিয়েই বেশি ব্যস্ত থেকন। এই জনপ্রিয় নায়ক একটা সময় নায়িকা অ’পু বিশ্বা’সের সঙ্গে জুটি বেধে অসংখ্য সিনেমায় অ’ভিনয় করেছেন। আর একটা সময় তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা বিয়ে করলেও অনেক পরে তা প্রকাশ্যে আসে। কিন্তু তারা আর এক সঙ্গে থাকতে পারেনি।






এদিকে, ৪২তম জন্ম’দিনটাও কাটিয়েছেন সেই শুটিংসেটে পাবনায়। তাই শুটিংস্পটে দারুণ উপভোগ করছেন তিনি। অন্তরাত্মা নিয়ে শাকিব বলেন, আগামী মাসের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শেষ হবে। বেশ গোছানো সিনেমা। তাই কাজটা খুব উপভোগ করছি।

জন্ম’দিনের সবচেয়ে প্রিয় উপহার কি জানতে চাইলে শাকিব বলেন, ভক্তদের ভালবাসাটাই আসলে সবচেয়ে বড় উপহার। অনেক ভক্ত অন্ধের মতো আমাকে ভালবাসেন। আমা’র জন্ম’দিনটা উদযাপন করেন। এটাই তো সবচেয়ে বড় প্রাপ্তি। আমা’র জন্য সবচেয়ে বড় শক্তি।






এসময় নিজের বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ’মে’য়ে খুঁজছি। লক্ষ্মী একটা মে’য়ে চাই। ভালো একটা মে’য়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি। যে আমাকে, আমা’র সংসারকে আগলে রাখবে। বাকি জীবনটা সুখে কা’টাতে তাকেই পাশে চাই।’

উল্লেখ্য, এই জনপ্রিয় নায়ক বর্তমানে একা রয়েছেন। আর তিনি অনেক দিন ধরেই বলে আসছেন ভালো মে’য়ে পেলে বিয়ে করবেন। তবে তিনি মিডিয়ার সঙ্গে যু’ক্ত কোনো মে’য়েকে বিয়ে করবেন না বলে জানান। আর তিনি বিয়ে করার জন্য লক্ষ্মী মে’য়ে খুঁজছেন বলে জানান।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *