টেকনাফে পড়ে আছে ‘বিলাসবহুল বাড়ি’,নেই ‘দাবিদার’

ই;য়া;বা বিক্রি করেই বনে গে;ছেন কো;টিপতি। বানিয়ে;ছেন বিলা;সবহুল বা;ড়ি। কি;নেছেন অ;ঢেল স;ম্পত্তি। কিন্তু মোস্ট ওয়ান্টে;ড ;অ;পরাধী; হওয়া;য় থাক;তে পারছে;ন না নিজের বাড়িতে।






তাই বিলাসবহুল বাড়িটি এখন খালি পড়ে আছে। এমনকি কেউ দাবিও করছেন না।বলছি স্বরাষ্ট্র মন্ত্রণা;লয়ের তা;লিকাভু;ক্ত মা;দ;ক মা;ম;লার প;লাত;ক আ;সামি আ;বদুর রহমানের কথা। তিনি কক্সবাজা;রের টেকনাফ উ;পজেলার সদর ইউনিয়নের মৌলভী পাড়ার বজল আহমেদের ছেলে। স্ত্রী-সন্তান নিয়ে ব;র্তমানে চট্টগ্রামে থাকেন আবদুর রহমান।

আবদুর রহমানের ছোট ভাই একরা;মও একজন ই;য়া;বা;র বড় ব্য;বসায়ী। তিনি ২০১৯ সালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান

খান কামালের কাছে আ;ত্মসমর্পণ;কারী ১০১ ইয়াবা ব্যবসায়ীদের একজন। দীর্ঘ ১৮ মাস পর জা;মিনে বেরিয়ে আসেন তিনি। এরপর ফের শুরু ক;রেন ই;য়া;বা ব্যবসা।

জানা গেছে, একরাম এখনো বীরদ;র্পে ই;য়া;বা ব্যব;সা চালিয়ে যাচ্ছেন। তার বড় ভাই ই;য়াবা গ;ডফাদার আবদুর রহমান চট্টগ্রা;মে বসেই চালাচ্ছেন এ ব্যবসা। তবে আবদু;র রহমানের গড়ে তোলা টে;কনাফে;র মৌলভীপাড়া;র বহুতলের বাড়িটি খালি পড়ে আছে।






২০১৯ সালে বিলাসবহুল এ বাড়িটি টেকনাফ থানার তৎ;কালীন ওসি প্রদীপ কুমার দাশ ভে;ঙে ফে;ললেও পরব;র্তীতে পুন;র্নি;ণ করা হয়। আবদুর রহমানের বি;রু;দ্ধে টেকনা;ফ, উখি;য়া, ;কক্স;বাজার সদর ম;ডেল থানা, চ;ট্টগ্রামস;হ ঢাকার বিভি;ন্ন থানায় ড;জনেরও বেশি মাদ;ক মাম;লা র;য়েছে।

এ ব্যাপা;রে ই;য়া;বা গড;পাদা;র আবদুর রহমা;নের বাবা বজল আহমেদ বলেন, আমার ছেলেরা নির্দো;ষ। এলাকা;র

একটি প্রভাবশা;লী মহল জমি সং;ক্রান্ত বিরো;ধের জের ধরে ;ছেলে;দের বিরু;দ্ধে অ;প;প্রচারে লি;প্ত র;য়েছে। আর যেস;ব মাম;লা হয়েছে সব মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। একের পর এক মিথ্যা মা;ম;লায় অভিযুক্ত; হওয়ায় আ;মার ছে;লেরা এলা;কা ছা;তে বাধ্য হয়েছে।

টেকনাফ থানার ওসি মোহাম্মদ হাফি;জুর রহমান জানান, আবদুর; রহমান একজন তালি;কাভু;ক্ত আ;সামি। তা;কে হন্য হয়ে খুঁজ;ছে পু;লিশ। তার বি;রু;দ্ধে টেক;;নাফ থা;নায় একাধিক মা;মলা রয়েছে।






তিনি আরো বলেন, আবদুর রহমানের ম;তো ক;মপক্ষে অর্ধ;শতাধিক ই;য়াবা ব্য;বসা;য়ীরা বাড়ি;ঘর ছে;ড়ে পা;লি;;য়ে বেড়া;চ্ছেন। তাদের ধর;তে নিয়;মিত পুলি;শি অভিযান; অব্যাহত র;য়েছে। ;শুধু তা;ই নয়, তাদে;র

সহযোগী;দেরও গতিবিধি;র ওপর ন;জর; রাখছে পুলি;শ। এরই মধ্যে অনে;কে ধ;রা পড়ে;ছেন। এছা;ড়া সীমা;ন্তে ইয়াবা পাচা;রে জ;ড়িত দুই শতা;ধিক ইয়া;বা ব্যব;সা;য়ীর; তালিকা করা হয়েছে।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *