হিন্দু পরিবারের ‘বউ’ হচ্ছেন নায়িকা ‘পরীমনি’

বর্তমান সময়ের ঢাকাই সিনেমার জনপ্রিয় এবং ব্যস্ত অভিনেত্রী পরীমনি। নিজের ছন্দে কাজ করে যাচ্ছেন তিনি। মাঝে তার ব্যক্তিগত জীবন নিয়ে স’মালো’চনা হলেও সেসবে পা’ত্তা না দিয়ে নিজের মতো করেই বেশ আছেন তিনি।

তবে এবার তিনি বউ হচ্ছেন এক বনেদি হি’ন্দু পরিবারের। পরীকে নিয়ে চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব ফিল্ম নিমার্ণ করতে যাচ্ছেন। ‘অন্তরালে’ শিরোনামের সেই ওয়েব ফিল্মে এমন চরিত্রে দেখা যাবে পরীকে। ওয়েব ফিল্মটি রচনায় রয়েছেন পান্থ শাহরিয়ার।






পরীমনি এবং চয়নিকা চৌধুরীর মেলবন্ধন হয় ‘বিশ্বসুন্দরী’ দিয়ে। শুধু দর্শকমহলেই এই সিনেমা সা’ড়া ফেলেনি, তাদের দুজনের সম্পর্কও নিয়েছে এক নতুন রূপ। চয়নিকা চৌধুরীকে ‘মা’ বলে ডাকেন পরীমনি।

তাই তাদের সম্পর্কের টান কতটুকু হয়তো সেটার ব্যাখ্যার প্রয়োজন নেই। শুধু সম্পর্ক নয়, কাজের ক্ষেত্রেও তারা বেশ স্বাচ্ছন্দ্য থাকেন। আর তাই চয়নিকার প্রথম পছন্দ যেন পরীই।






‘অন্তরালে’ শিরোনামের ওয়েব ফিল্মে এক বনেদি হি’ন্দু পরিবারের বউ অর্পিতা চরিত্রে দেখা যাবে পরীমনিকে। তার স্বামী ব্যবসায়ী। এক সময় তাদের ভালোবাসার গল্পের মধ্যে যুক্ত হয় ‘খু’নে’র র’হস্য। মধ্যবি’ত্ত জীবনে একটি ‘খু’নের’ কারণে অবস্থা কোন জায়গায় গিয়ে দাঁ’ড়ায় সেই তা উঠে আসবে এখানে।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *