যশের বাড়ি ছাড়লেন দীর্ঘদিনের সঙ্গী ‘পুনম’

বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। এবার ভিন্ন আরেকটি কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন যশ। এই অভিনেতার দীর্ঘদিনের সঙ্গী পুনম ঝা তার বাড়ি ছেড়েছেন।






ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা যায়, যশের বাড়িতেই তার বাবা-মা ও আগের পক্ষের ছেলেকে নিয়ে থাকতেন পুনম। যশের সিনেমায় পদার্পণ থেকে শুরু করে তার রাজনৈতিক কার্যাবলি- সব কিছুতেই পুনমের সিদ্ধান্ত আর ভাবনা গুরুত্ব পেয়েছিল। যশের জীবনের সব ‘ভালো’র দায়িত্ব স্বেচ্ছায় নেওয়া সেই পুনম অবশেষে এই অভিনেতার বাড়ি ছাড়লেন।

ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি পোস্ট করে পুনম লিখেছেন- রঙিন ছবি যেমন বর্ণনা করতে পারে, তেমনই সাদা-কালো ছবিও অন্য রকম কথা বলে।






যশের প্রথম স্ত্রী তার নামে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলো। সেই অভিযোগের ভিত্তিতে হাজতবাস করতে হয়েছিল এই অভিনেতাকে। ঘটনাটি ঘটেছিল যশ অভিনীত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের সময়। পরে অবশ্য সেই কেস ধামাচাপা পড়ে যায়। এরপর বহুদিন অবধি এসভিএফ-এর ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন যশ।

বিজেপির তৎকালীন সহ-সভাপতি মুকুল রায়ের সঙ্গে যশের সাক্ষাৎকারও পুনমের উপস্থিতিতেই হয়েছিল। তারপরেই যশ বিজেপিতে যোগ দেন এবং বিধানসভা ভোটে দাঁড়ান। হুগলির চণ্ডীতলা থেকে যশ ভোটে লড়েছিলেন বিজেপির টিকিটে। যদিও তিনি শেষ পর্যন্ত হেরে যান। সেই সময়েও তার দেখভাল করতেন পুনম।






তবে কোনোদিন নিজের বা যশের বিষয়ে মুখ খোলেননি পুনম। এমনকি কোনোভাবেই সংবাদমাধ্যমের সামনেও আসেননি। পুনমের চলে যাওয়ার বিষয়ে কেউ কেউ বলছেন, যশের জীবনে নুসরাত জাহানের প্রবেশের পর্যায় থেকে তার মা হওয়া এই ঘটনাপ্রবাহ সম্ভবত পুনমের মন ভেঙে দিয়েছে।

এদিকে মা হওয়ার পর গেলো বুধবার (৮ সেপ্টেম্বর) প্রথমবারের মতো জনসমক্ষে এসেছেন নুসরাত। সেখানে গণমাধ্যমের মুখোমুখি হন নায়িকা। কথা বলেন সন্তানের পিতা ও এবং সন্তানকে নিয়ে। তিনি জানান, ‘আপাতত যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি। মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে।’






ছেলে ঈশানকে কবে প্রকাশ্যে আনবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নুসরাত বলেন, ‘ঈশানের বাবা চাইলে তবেই তাকে দেখা যাবে। এখন ছেলেকে সবচেয়ে ভালোভাবে সামলাচ্ছেন তার বাবা। পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না তিনি।’

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।






গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

About অনলাইন ডেস্ক

View all posts by অনলাইন ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *